October 10, 2024, 12:15 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

সুন্দরগঞ্জে সাংবাদিকের সুস্থতা কামনা

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় কর্মরত দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রতিনিধি রাশিদুল আলম ব্রেইন স্ট্রোকে গুরুতর অসুস্থ হয়ে রংপুর মেডিকলে কলেক (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, গত শুক্রবার জুমআর নামায শেষে উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পাশে অযুখানায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসকগণ সাংবাদিককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরিবারের পক্ষ থেকে জানান, অসুস্থ সাংবাদিক রাশিদুল আলম বর্তমানে রমেক হাসপাতালের ৩ নং ওয়ার্ডের ৩নং বিছানায় চিকিৎসাধীন রয়েছেন। এখনো তার অবস্থার উন্নতি দেখা যায়নি। জানতে পেয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান ও উপজেলা কৃষি অফিসার সৈয়দ রেজা-ই-মাহমুদকে সঙ্গে নিয়ে রমেক হাসপাতালে দেখতে গিয়ে সাংবাদিকের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন একই সঙ্গে চিকিৎসার জন্য ১০ হাজার টাকা তার পরিবারকে প্রদান করেন।
অসুস্থ সাংবাদিক রাশিদুল আলমের আশু সুস্থতা কামনা করে করেছেন উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান, কৃষি অফিসার সৈয়দ রেজা-ই-মাহমুদ, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান। এছাড়া, সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব’র সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আনোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক নুরুল আলম ডাকুয়া, সাংগঠনিক সম্পাদক প্রভাষক নুরে শাহী আলম লাভলুসহ সকল স্তরের সদসবৃন্দ।
সুন্দরগঞ্জে ছাত্রলীগ কর্তৃক ধান মাড়াই
আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরছাত্রলীগের উদ্যোগে প্রান্তিক কৃষকের পাকা ধান মাড়াই করে দেয়া হয়েছে।
শনিবার পৌরসভার ৪নং ওয়ার্ডের জনৈক আজিজ সরকার নামে এক প্রান্তিক কৃষকের জমির পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। এসময় ছিলেন, পৌর ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক সুমন মিয়া, এনামুল হক, আলমাইন ইসলাম জয়, সন্ধীপণ বসুনিয়া, আশিক সরকার প্রমূখ। ছাত্রলীগ নেতা সুমন মিয়া জানান, এর আগেও পৌরশহরে হ্যালিপেড এলাকায় আরও এক প্রান্তিক কৃষকের জমির পাকা ধান কর্তন করে দেয়া হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর